• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট

সৈয়দপুরের হোটেল সম্রাট থেকে যৌনকর্মীসহ আটক ৫

সিসি নিউজ: নীলফামারীর সৈয়দপুর শহরের শহীদ ডা. জহুরুল হক সড়কের (বিচালী হাটি) আবাসিক হোটেল সম্রাটে আজ শুক্রবার দুপুরে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে। সৈয়দপুরের সহকারী কমিশনার (ভূমি) আহমেদ মাহবুব-উল-ইসলাম ওই আবাসিক হোটেলে অভিযান চালিয়ে যৌনকর্মী, খদ্দের ও হোটেলে ম্যানেজারসহ ৫জনকে আটক করে। এসময় সৈয়দপুর থানার উপ-পুলিশ পরিদর্শক আব্দুল আজিজ, আব্দুল হাকিম, অলোকান্ত রায়, জিয়াউর রহমান ও এএসআই বদরুদ্দোজা সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

আটক ব্যাক্তিরা হলেন, হোটেল সম্রাটের দিন ও রাতে দায়িত্বরত দুই মানেজার শহরের কাজীপাড়ার মৃত আজগার আলীর পুত্র নুর ইসলাম (৪২) ও কাজীরহাটের মাহবুবুবার রহমানের পুত্র ফাইয়াজ (৪৫) এবং হোটেল বয় বাঙ্গালীপুর দারুল উলুম মোড়ের মোহাম্মদ হোসেনের পুত্র মঞ্জুর আলম মনু (৩০) ও খদ্দের ডিমলা উপজেলার মধ্য গয়াবাড়ির মহির উদ্দিনের পুত্র প্যারা মেডিকস্ (চিকিৎসা সহকারী) জাকারিয়া পিন্টু। আটক যৌনকর্মী সাবিনা খাতুন (৩০) নীলফামারী সদরের বাড়াইপাড়ার মৃত আব্দুস সাত্তারের কন্যা।

পরে ভ্রাম্যমান আদালতের বিচারক সৈয়দপুরের সহকারী কমিশনার (ভূমি) আহমেদ মাহবুব-উল-ইসলাম প্রত্যেককে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

উল্লেখ্য যে, যৌন কাজে লিপ্ত থাকা অবস্থায় ভ্রাম্যমান আদালতের অভিযানে আটক জাকারিয়া পিন্টু দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাটস্থ প্রাইম ডায়াগোনস্টিক সেন্টারে প্রতি মঙ্গলবার রোগীদের সেবা প্রদান করেন। তিনি একজন চিকিৎসা সহকারী মাত্র। অথচ নিজেকে যৌন ও চর্ম রোগ বিশেষজ্ঞ সেজে সাধারন মানুষকে ধোকা দিয়ে আসছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ